শীর্ষ প্রযুক্তি ইউটিউবে অনুপ্রাণিত

ইউটিউব সিনেমা এবং অডিওর জন্য ইন্টারনেট সাইট ব্যতীত প্রচুর সংশোধন করেছে। এখন, এটি এমন একটি অঞ্চল যেখানে লোকেরা তাদের জীবনের উদাহরণগুলিকে শতাংশ করে। নীচে ইউটিউবে শীর্ষ প্রযুক্তি প্রভাবকদের একটি তালিকা রয়েছে। এই ইউটিউব প্রভাবশালী সর্বাধিক প্রাথমিকভাবে কম্পিউটার হার্ডওয়্যার এবং সেল ডিভাইসের উপর ভিত্তি করে।

আনবক্স থেরাপি

প্রযুক্তি বিশ্লেষক লুইস হিলসেন্তেগার তাঁর সফল ইউটিউব চ্যানেলের মাধ্যমে আমরা দেখতে সক্ষম এমন কয়েকটি প্রযুক্তি পণ্য প্রদর্শন করে। লুইসের ব্র্যান্ডের পোর্টফোলিও হ’ল একটি রোমাঞ্চকর একটি যা ইন্টেল, মাইক্রোসফ্ট, এক্সফিনিটি এবং ক্যানন নিয়ে গঠিত, এটি কেবল তার পকেটের কিছু কাজ আনবক্স থেরাপি ৩ লক্ষাধিক গ্রাহক সহ ইউটিউবের অন্যতম বিখ্যাত প্রযুক্তি চ্যানেল। আপনি সাম্প্রতিক ডিভাইসগুলির আনবক্সিং, মূল্যায়ন, বা সমস্ত ডিভাইসের অতিরিক্তও পরীক্ষা করতে পারেন।

ব্রাউনলি গ্রুপগুলি

প্রযুক্তি প্রভাবক ক্ষেত্রের মধ্যে বৃহত্তম নাম হিসাবে বিবেচিত। তিনি যে ধরণের কাজ করছেন তার চেয়ে তার প্রযুক্তিগত উদ্যোগের মধ্যে খ্যাতি রয়েছে। মার্কগুলি টেলিফোন এবং ট্যাবলেটগুলির সাথে একসাথে বিভিন্ন সেল টেলিফোন সম্পর্কে কথা বলে, পণ্যদ্রব্য সম্পর্কে তার মতামত দেয় এবং যুগের নতুন ট্রেন্ডগুলির সাথে সম্পর্কিত প্রায় সন্তোষজনক পয়েন্টগুলি নিয়ে কথা বলে। তাঁর চলচ্চিত্রগুলি উচ্চতর দর্শকদের বিভিন্ন প্যাকেজ এবং অফারগুলি বোঝার এবং সহায়তা করার উদ্দেশ্যে।

অস্টিন ইভান্স

এটি মোবাইল টেলিফোন থেকে শুরু করে গেমিং পিসি এবং ভিআর রেডিওতে অসংখ্য আকর্ষণীয় সমীক্ষা তৈরি করে। তার ব্যক্তিত্ব তার সিনেমাগুলিতে প্রতিফলিত হয়। তার স্পনসরগুলি মেটাল, ভিডিও ব্লক এবং টি হয়।

টিসিফোনহেল্প

আইফোন থেকে ম্যাকবুক প্রো পর্যন্ত অ্যাপ্লিকেশনগুলির সাজানোর জন্য প্রস্তুত আইফোন সহায়তা তিনি অতিরিক্তভাবে অ্যাপলটির সাথে প্রতিযোগিতা করে বাজারে উপলভ্য অনুরূপ কয়েকটি পণ্য পরীক্ষা করেন।

ডেট্রয়েটের জন্ম

মাইকেল কুকিলকা ব্যবহার করে হোস্ট করা, একটি রোমাঞ্চকর চ্যানেল যা আইফোন থেকে ড্রোন পর্যন্ত কিছু দেখায়। তিনি এলজি অন্তর্ভুক্ত প্রাথমিক যুগের ব্র্যান্ডগুলির সাথে পরিশ্রম করেছেন।

এই ইউটিউব প্রচারক নিজেকে আইসিইউ বলে। ম্যাকবুকগুলির জন্য আধুনিক অ্যাপল আইফোন সম্পর্কিত অ্যাপল সম্পর্কিত প্রায় কোনও পরিসংখ্যান সম্পর্কিত প্রচুর সংবাদ এবং ভয়ঙ্কর গুজব উপস্থাপনা করে। তিনি অন্যান্য অনুরূপ পণ্যগুলির সাথে ফিল্মগুলির তুলনা করেন এবং অ্যাপলের সাথে প্রতিযোগিতা করেন।

জোনাথন মরিসন

তিনি “সত্যিকারের অস্তিত্বের বিশাল রোবোটিক” আক্রমণ করার জন্য “এমআইপি” হিসাবে পরিচিত $ ৮০ রবোটিকের জন্য প্রচার করেছিলেন এবং ফায়ারপ্লেস সহ আইফোন চার্জ করা আসলেই প্রশংসনীয় এবং উজ্জ্বল। জোনাথন মরিসনকে শিল্পের অন্যতম প্রধান প্রযুক্তি প্রভাবক হিসাবে বিবেচনা করা হয়। এক্সফিনিটি এবং টি এন্ড মিশ্রিত মূল ব্র্যান্ডগুলির সাথে চলতে চলতে তিনি অতিরিক্ত মাপের মজা পেয়েছেন।

একটি প্রযুক্তিগত নিউজ ইন্টারনেট সাইট যার একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে তারা পণ্যদ্রব্য, টিউটোরিয়াল, নির্বাচিত সমালোচনা এবং প্রচুর পেশাদার তথ্য ব্যবহার করে এবং প্রদর্শন করে।

উরভগকনসুমার

এটিকে “গড় প্রযুক্তি-বুদ্ধিমান লোক” হিসাবে আখ্যায়িত করে জুনিয়র ক্যারিশমায় ইউটিউবে ৬৮৫k এরও বেশি লেখক রয়েছে। তিনি একটি বিশাল এবং বিশাল দূরত্বে উচ্চ প্রযুক্তি অর্জন করতে সক্ষম। সনি এবং এলজি তার লোগোর স্পনসরগুলির মধ্যে কিছু।

লিনাসটেকটিপস

ল্যাপটপ ক্যাশিং,বোর্ড, কীবোর্ডস, ইঁদুর এবং হেডফোনগুলির মতো বিশেষভাবে আনবক্সযুক্ত ল্যাপটপ হার্ডওয়্যার। আনবক্সিং করার সময়, তিনি যে পণ্যটির জন্য সাইন আপ করছেন তার সাথে সম্পর্কিত কয়েকটি উপকারী রেকর্ডগুলি উল্লেখ করবেন।

টেকনোফালোলো

ইউটিউবে অন্যতম জনপ্রিয় প্রযুক্তি ভোলগার ক্যালিফোর্নিয়ার নেটিভের প্রতিষ্ঠাতা জন রেটিঞ্জার লেনোভো এবং কোয়ালকমের মতো মূল ব্র্যান্ডের সাথে জুটি বেঁধেছেন।

লকর্নোম

একজন বিখ্যাত চলচ্চিত্র তারকা, ক্রিস পিরিলো তার প্রতিদিনের সিনেমাগুলিতে তাঁর সাথে একটি গীকের জীবনযাত্রার সঞ্চার করেন। তাঁর কয়েকটি চলচ্চিত্র আধুনিক টেলিফোন এবং ট্যাবলেটগুলির একটি ছোট জরিপকে অন্তর্ভুক্ত করে। তিনি তাঁর গল্পগুলি খোলামেলাভাবে বলেছেন যা তার ভিডিওগুলিকে সত্য করে তোলে।

টেকসোর্স

জনপ্রিয় ইউটিউব চ্যানেল ফর আইটিস পিসি গেমিং কনসোল এবং দর্শকদের জন্য সপ্তাহের আনন্দদায়ক প্রযুক্তি ব্যবসায়ীদের স্বীকৃতি জানাতে বিভিন্ন তথ্য। ইডিগার ওগানসায়ান মৌলিক নির্মাতাদের সাথে শ্রম করেছে যার মধ্যে এলজি এবং প্রাথমিক প্রযুক্তিটি সোলেন্ট হিসাবে অন্তর্ভুক্ত রয়েছে।