মোবাইল অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট ট্রেন্ডস যে ২০১৭ এ নিয়ম চালিয়ে যেতে থাকবে

বছরের পর বছর ধরে চালাক ফোন ব্যবহারের অভ্যন্তরে দুর্দান্ত উত্সব সমস্ত মানুষকে অবাক করে দিয়েছে। আপনি যদি ভার্চুয়াল বিপণনকারী বা সেল অ্যাপ্লিকেশন উন্নতি কর্পোরেশন হন তবে আপনি জানেন কীভাবে সেক্টরটি দ্রুত পরিবর্তন এবং বিকশিত হয়।

সেল অ্যাপ্লিকেশনগুলি বছরের পর বছর ধরে নির্দিষ্ট কাঠামো এবং বিশেষ শিল্প এবং বিভাগগুলিতে ত্বরান্বিত হয়েছে। যুগে দ্রুত বিকল্প এবং অগ্রগতি, উন্নয়নের পদ্ধতিগুলির পরিবর্তনের ফলাফল, যা উন্নতি গোষ্ঠীগুলিকে ফলস্বরূপ মানিয়ে নিয়েছে।

আমাদের গবেষণা অনুসরণ করে এখানে এমন কয়েকটি প্রবণতার তালিকা রয়েছে যা সম্ভবত ২০১৭ সালে মোবাইল ইউটিলিটি উন্নতির প্রযুক্তি নিয়ন্ত্রণ করতে পারে।

ইউএক্স আরও আগ্রহের উপকার করতে চলেছে

ইউএক্স শুরু হওয়ার বিষয়টি বিবেচনা করে অ্যাপ্লিকেশনগুলির একটি গুরুত্বপূর্ণ উপাদান হয়ে দাঁড়িয়েছে। যুগের বিকাশের সাথে এবং ইউএক্স স্টুডিওগুলিতে উপলব্ধ নতুন গিয়ারগুলি এই ১২ মাসে তাদের উচ্চতর ডিগ্রীতে নেওয়া যেতে পারে। ডিজাইনাররা নিদ্রাহীন রাত ব্যয় করে সেই ব্যক্তির কথা ভেবে যে গ্রাহকরা আবেদনময় এবং উদ্ভাবনী মনে করেন কোনও প্রকারে দেখা যায় না এর আগে নতুন ট্রিপগুলি তৈরি করা যেতে পারে ইউএক্স অনুশীলনগুলি মূলধারায় আসছেন।

সফ্টওয়্যার সুরক্ষা

সেল অ্যাপগুলিতে ফোকাস দেওয়ার সাথে সাথে হ্যাকাররা গতিশীলতায় স্থানান্তরিত হচ্ছে। হ্যাকাররা ইতিমধ্যে তথ্য লঙ্ঘন এবং আর্থিক ডাকাতি সহ তাদের অনৈতিক কার্যকলাপ থেকে ওয়েব ইউটিলিটি চারপাশে ব্যাঘাত ঘটিয়েছে। ভবিষ্যতের বছরের মধ্যে বিকাশকারীদের আপনার সেলুলার অ্যাপ্লিকেশনটিকে হ্যাকারগুলির মাধ্যমে ফোকাস করা থেকে সঞ্চয় করার জন্য সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করতে হবে।

পরবর্তী ১২ মাসে, সেলুলার প্যাকেজগুলির সুরক্ষা ক্রিয়াকলাপটি সর্বাধিক থেকে বড় করে তুলবে।

আগমেন্টেড এবং ভার্চুয়াল বাস্তবতা

এআর এবং ভিআর টেকনোলজির ক্ষেত্রে ২০১৬ টি খুব অবাক হয়েছিল। অ্যাপ উন্নতি সংস্থাগুলি আক্রমণাত্মকভাবে আর এর সুবিধা নিতে শুরু করেছে। এই ধরণের উদাহরণগুলি এমন একটি খেলা শুরু করেছিল যা খুব জনপ্রিয় – পোকেমন পদক্ষেপে পরিণত হয়েছিল। গুগলের ভিআর এই বছর হালকা হয়ে গেছে এবং এটি এখন স্পটলাইটের ভিতরে রয়েছে বলে পরবর্তীকালে এটি একইভাবে উন্নত হবে।

তবে, এটি গেমিং এন্টারপ্রাইজে সীমাবদ্ধ নয়, তবে অন্যান্য বিভিন্ন খাতে প্রবেশ করার ক্ষমতা রয়েছে যার মধ্যে রিটেল, রেস্তোঁরা সংস্থা, ভ্রমণ এবং বিনোদন বিনোদন রয়েছে  যানবাহন এবং অন্যান্য অনেক।

অস্ত্র-অব্যাহত ডিভাইস এবং পরিধানযোগ্য ডিভাইসগুলি বৃদ্ধি পাবে

মোবাইল ইউটিলিটির সাথে লিঙ্কযুক্ত সংযুক্ত এবং অস্ত্র-আলগা গ্যাজেটগুলিতে এখনও অবধি ভাল আকারে বৃদ্ধি পেয়েছিল। পরিধেয়যোগ্য ভার্চুয়াল ঘড়ি, স্বাস্থ্য ডিভাইস এবং ফিটনেস ব্যান্ড ইত্যাদি থেকে শুরু করে এমন ডিভাইসগুলি বিভিন্ন। এই জাতীয় গ্যাজেটগুলি মোবাইল অ্যাপ্লিকেশনগুলির সাথে লিঙ্কযুক্ত যা ব্যবহারকারীদের ব্যতিক্রমী মেট্রিক সরবরাহ করে।

পরবর্তী বছরের মধ্যে, এই প্রবণতা বৃদ্ধি পাবে এবং বিভিন্ন সংস্থা নতুন পোশাক তৈরির চেষ্টা করবে। সুতরাং, ২০১৭ চমত্কার ডিভাইস নিয়ে আসে যাতে কেউ সততার সাথে মানবকে বিস্মিত করতে পারে।

আপেল, গুগলের মতো বড় নেতারা পরিবহনযোগ্য প্রযুক্তিতে একটি মানদণ্ড পেতে চাইছেন।

ব্যবসায়িক এন্টারপ্রাইজ মোবাইল অ্যাপ্লিকেশনগুলির র্ধ্বমুখী জোর

এই ১২ মাস, সংস্থাগুলি ব্যবসায়িক উদ্যোগের গতিশীলতার উত্তরগুলির সাথে মানিয়ে নেওয়ার শখ প্রমাণ করেছে যেখানে তারা উচ্চ কর্মচারী ব্যস্ততা এবং প্রশাসনিক কেন্দ্রের অপ্টিমাইজেশনের জন্য সেলুলার অ্যাপ্লিকেশনটিতে প্রবেশ করছে।

বাণিজ্যিক এন্টারপ্রাইজ সেলুলার প্রোগ্রামগুলি নিশ্চিত করেছে যে ব্যবসায়ের চারপাশের অভ্যন্তরের এমন একটি वरদান হতে হবে যা কর্মচারীর পক্ষে খুব দূরের জায়গা থেকে চিত্রকর্ম করা সহজ করে তোলে। সংস্থার সেল প্যাকেজগুলি ব্যবহার করে এমন সংস্থাগুলির দৃশ্যমান ত্বকের উত্পাদনশীলতা রয়েছে।

সংস্থাগুলি প্যাকেজগুলি অতিরিক্ত শ্রমিকদের সন্তুষ্টির দিকে নিয়ে যায় এবং কাজের ক্রিয়াকলাপকে সহজ করে তোলে।

অতীতের অভ্যন্তরে ব্যাপক বৃদ্ধি উদ্ধৃত করা হয়েছে বলে বিবেচনা করে আগামী বছরের অভ্যন্তরে বৃহত্তর সংস্থাগুলি এজেন্সি সেল অ্যাপ্লিকেশনগুলির দিকে প্রচার করবে।

মেসেজিং অ্যাপস চামচ হবে

আমরা ভাইবার, ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং এর মতো ম্যাসেজিং অ্যাপসের একটি বড় বৃদ্ধি দেখেছি। এই জাতীয় মোবাইল প্যাকেজগুলি ২০১৬ সালে ব্যবহারকারীর আগ্রহের দিক থেকে প্রচুর পরিমাণে নিয়েছে

মোবাইলের দামের দাম

সেল পেমেন্ট এখন কয়েক বছর ধরে গরম ছিল। তারা অর্থ প্রদানের তিহ্যগত কৌশল গ্রাস করে দিচ্ছে। ২০১৭ সালে এটি আগের তুলনায় আরও দ্রুত ফি বাড়ানোর প্রত্যাশা ছিল। অ্যাপ্লিকেশনগুলির একটি উন্নত ব্যবহারের সাথে এটি বেশিরভাগ কার্যকর সুবিধাগুলি আনছে না তবে সংখ্যক স্বচ্ছতা এবং দায়িত্ব নিয়ে আসে।

উপরোক্ত উদ্ধৃত ক্ষেত্রগুলি ছাড়াও, এমন কিছু ধারণা এবং বিভাগ রয়েছে যার মধ্যে বিপণনকারীরা তাদের কর্মসূচি সম্প্রসারিত করার জন্য তাদের সৌভাগ্য সাধন করে। সেলুলার অ্যাপ্লিকেশনগুলির উন্নতির অন্তর্ভুক্ত প্রতিটি শাখায় উদ্ভাবন এবং ধারণা কোনওভাবেই ধীরে ধীরে হ্রাস পাবে না। অঞ্চলটি ভার্চুয়াল যুগের দিকে এগিয়ে চলেছে এবং গতিশীলতা এমন একটি জিনিস যা এখন অন্য কোনও কিছুর চেয়ে দ্রুত বাড়ছে।

শেষ

২০১৭ সালে সেল অ্যাপগুলির ইনফ্লুয়েন্সটি আগের তুলনায় বৃহত্তর ডোমেন নাম এবং ক্রিয়াকলাপগুলিতে ওভারলাইজ করে এমন কোনও প্রশ্নই আসে না। ২০১৭ সালের বিকাশগুলি সমর্থন করে যে উত্সাহী সেলুলার অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট কর্পোরেশনগুলির পাশে নতুন প্রযুক্তিগুলি আগামী দিনের মধ্যে ইউটিলিটি সীমাটি ঠেকিয়ে রাখবে।