ইউটিউবে শীর্ষ টেকনিক্যাল ইনফ্লুয়েন্সার

ইউটিউব ভিডিও এবং অডিওর জন্য একটি ওয়েবসাইট হয়ে দীর্ঘ পথ পেরিয়ে গেছে। এখন, এটি এমন এক জায়গা যেখানে লোকেরা তাদের জীবনের শতকরা মুহূর্তগুলি। নীচে ইউটিউবে চিহ্নিত শীর্ষ প্রযুক্তি প্রভাবকদের একটি তালিকা। এই ইউটিউব প্রভাবশালী বেশিরভাগ কম্পিউটার হার্ডওয়্যার অ্যাডিটিভস এবং সেলুলার ডিভাইস সম্পর্কে অতিরিক্ত।

আনবক্স থেরাপি

লুইস হিলসেনটিজার, প্রযুক্তি পর্যালোচক কিছু শীতল প্রজন্মের পণ্যগুলি প্রদর্শন করে যা আমরা তাঁর হিট ইউটিউব চ্যানেলের মাধ্যমে পরীক্ষা করব। লুইসের প্রতীকী পোর্টফোলিও সর্বাধিক স্পেকট্যাকুলারগুলির মধ্যে একটি যা ইন্টেল, মাইক্রোসফ্ট, এক্সফিনিটি এবং ক্যানন অন্তর্ভুক্ত করে, এই নির্মাতারা কেবল তার পোর্টফোলিওতে থাকা কয়েকটি মাত্র। আনবক্সেথেরাপি ইউটিউবে অন্যতম জনপ্রিয় প্রযুক্তি চ্যানেল যার মধ্যে ৩০০,০০০রও বেশি গ্রাহক রয়েছেন। আপনি সাম্প্রতিক গ্যাজেটগুলির ক্ষেত্র, মূল্যায়ন এবং কিছু কিন্তু সমস্ত ধরণের ডিভাইস পরীক্ষা করতে পারেন।

ব্রাউনলি উত্পাদনকারীরা

প্রযুক্তি প্রভাবক ক্ষেত্রের মধ্যে প্রতিটি বৃহত্তম নামগুলির মধ্যে একটি। তিনি যে ব্র্যান্ডগুলির সাথে কাজ করেন সে সম্পর্কে নির্বাচনী হওয়ার জন্য তাকে প্রজন্মের উদ্যোগের মধ্যে বিবেচনা করা হয়। মার্কস স্মার্টফোন এবং ক্যাপসুলের মতো সেলুলারহার্ডওয়ারের প্রায়শই লোড নিয়ে কথা বলে, পণ্যগুলি সম্পর্কে নিজস্ব ধারণা দেয় এবং এই জাতীয় প্রযুক্তিগত ডিভাইসের আধুনিক আপডেটগুলি সম্পর্কে সঠিক কারণগুলির বিষয়ে কথা বলে। তাদের সিনেমাগুলি প্রায় কোনও নির্দিষ্ট অ্যাপস এবং পরিষেবাদি সম্পর্কে আরও ভালভাবে বুঝতে এবং দর্শকদের সহায়তা করার কথা রয়েছে।

অস্টিন ইভান

স্মার্টফোন থেকে শুরু করে গেমিং কম্পিউটার এবং ভিআর হেডসেট পর্যন্ত মজাদার মূল্যায়ন উত্পাদন করে। তাঁর ব্যক্তিত্ব তাঁর চলচ্চিত্রের মাধ্যমে দেখা যায়। এর স্পনসরগুলি হ’ল ম্যাটেল, ভিডিও ব্লক এবং এটি।

টিসিফোনহেল্প

টিয়ের আইফোনএড আইফোন থেকে শুরু করে ম্যাকবুক পাকা পর্যন্ত অ্যাপলের পণ্য পরিসীমা জুড়ে। তিনি বাজারের মধ্যে কিছু অনুরূপ পণ্যগুলির মূল্যায়ন করেন যা আপেলের প্রতিযোগিতা।

ডেট্রয়েটবার্গ

মাইকেল কুকিল্কার মাধ্যমে হোস্ট করা, এটি একটি চিত্তাকর্ষক চ্যানেল যা আইফোন থেকে শুরু করে ড্রোন পর্যন্ত কিছু বৈশিষ্ট্যযুক্ত। তিনি অতিরিক্ত কয়েকটি এলজি যেমন নির্মাতাদের সাথে কাজ করেছেন।

এই ইউটিউব প্রভাবককে আইকিউ হিসাবে উল্লেখ করা হয়। এটি ম্যাকবুকগুলির জন্য অতি আধুনিক আইফোন মডেলগুলি সহ অ্যাপল সম্পর্কিত বিশেষত কোনও তথ্য এবং প্রচুর গুজব সরবরাহ করে। এটি অতিরিক্ত বিভিন্ন তুলনামূলক পণ্যদ্রব্যগুলির মধ্যে বিপরীতে চলচ্চিত্রগুলি তৈরি করে এবং অ্যাপলের প্রতিযোগী।

জোনাথন মরিসন

একটি “রিয়েল-অস্তিত্ব বৃহত রোবোটিক” এর বিরোধিতা করে একটি “মিপ” হিসাবে উল্লেখ করা $ ৮০ রবোটটি চালানো এবং আইফোনটিকে আগুন দিয়ে রিচার্জ করা আন্তরিকভাবে প্রশংসনীয় এবং অসামান্য আবিষ্কার। জোনাথন মরিসন যুক্তিযুক্তভাবে শিল্পের অভ্যন্তরে সৃজনশীল প্রযুক্তিগত প্রভাবগুলির মধ্যে একটি। এক্সফিনিটি এবং এন্ড টি সহ মূল ব্র্যান্ডগুলির সাথে অপারেটিংয়ের ক্ষেত্রেও তার যথেষ্ট উপভোগ রয়েছে।

অন্য প্রযুক্তিগত তথ্য ওয়েবসাইটটিতে ইউটিউব চ্যানেল রয়েছে যাতে তারা বল প্রয়োগ করে এবং পণ্য সমালোচনা, টিউটোরিয়াল, অসাধারণ পর্যালোচনা এবং প্রযুক্তির সংখ্যার ভার বোঝায়।

উরভগকনসুমার

স্ব-ঘোষিত “সাধারণ মানুষ যিনি প্রযুক্তি পছন্দ করেন”, গোপনীয়তার বিচারকের বায়ু ইউটিউবে ৬৮৫k এর বেশি গ্রাহক রয়েছে। এটি একটি উল্লেখযোগ্য এবং বিশাল দূরত্বে প্রযুক্তির ক্লায়েন্টগুলিতে পৌঁছতে পারে। সনি এবং এলজি তাদের প্রতীক স্পনসরগুলির একটি সংখ্যা।

লিনাসটেকটিপস

বিশেষত আনবক্সযুক্ত ল্যাপটপ হার্ডওয়্যারটিতে ল্যাপটপের ক্যাসিং, মাদারবোর্ডস, কীবোর্ডস, ইঁদুর এবং হিডফোনগুলি অন্তর্ভুক্ত রয়েছে। এমনকি আনবক্সিং করা হিসাবে, তিনি আনবক্সিংয়ের সাথে সম্পর্কিত এমন প্রায় বিভিন্ন দরকারী পরিসংখ্যান বলবেন।

টেকনোফালোলো

ইউটিউবে অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রজন্মের অন্যতম ব্লগার। ক্যালিফোর্নিয়ার আদিবাসী প্রতিষ্ঠাতা জন রেটিঞ্জার মূল নির্মাতাদের সাথে অংশীদারি করেছেন যার মধ্যে লেনোভো এবং কোয়্যালকম রয়েছে।

লকর্নোম

বিখ্যাত স্মার্ট চরিত্র, ক্রিস পিরিলো তার প্রতিদিনের ভিডিওতে তাঁর সাথে একটি গীকের জীবনযাত্রা জানান। তাঁর কয়েকটি ভিডিওতে সমসাময়িক স্মার্টফোন এবং ক্যাপসুলগুলির একটি ছোট মূল্যায়ন অন্তর্ভুক্ত। তিনি সাহিত্যের সাথে তাঁর গল্পগুলি প্রকাশ করেন যা তার ভিডিওগুলিকে সত্য করে তোলে।

টেকসোর্স

একটি ইউটিউব চ্যানেল এর ল্যাপটপ গেমিং মূল্যায়নের জন্য বিখ্যাত এবং দর্শকদের সপ্তাহের প্রথম শ্রেণির প্রযুক্তিগত উপহারগুলি জানার জন্য কয়েকটি তথ্য। এডগার ওগেনসায়ান এলজি এবং সোলেন্টের মতো ইরা স্টার্টআপসের মতো বিশাল নির্মাতাদের সাথে কাজ করেছেন।