আপনার মনকে কীভাবে খাওয়াবেন?

আপনি যদি ফিড পাঠক বা আরএসএসের সমষ্টিগুলিতে দিনের সবচেয়ে বেশি সংখ্যক সংবাদ পড়েন তবে এই পাঠ্যটি বাইপাস করুন এবং পাস করুন অন্য কিছু করুন।

আমি আনুমানিক আরএসএস ফিডগুলি লেখার কারণ হ’ল আমার মতে আমি কীভাবে ভয়ঙ্কর বিষয়গুলি নিজের উপর নিজেকে বজায় রাখার এই উপায়টি বিবেচনার প্রতিবিম্বিত করি। আপনি যদি মনে করেন যে সংবাদপত্রগুলি বিশ্লেষণ করার জন্য খবরের উপায়টি মানের পদ্ধতি, আবার একবার মনে করুন, আপনার মনে রাখতে হবে যে সংবাদপত্রগুলি পাঠকদের এমন তথ্য সরবরাহ করে যা তারা কোনও সময়ে বা প্রথম শ্রেণীর একাধিক ঘন্টা ছাড়িয়ে যেতে পারে, তবে এটি অনেক তথ্য যখন সে এটি পরীক্ষা করে

আমাদের মধ্যে কয়েকটি জার্নাল কোর্সগুলি এখানে অনুলিপিভাবে অনুলিপিগুলির কপির মাত্রাগুলি হ্রাস করেছে, তথ্য বিভাগগুলি সরিয়ে দিয়েছে, কেবল কারণ তাদের পাঠকরা ই-বুক সংবাদপত্রগুলিতে পৌঁছার আগে সংবাদটি বুঝতে পারে। এখন বেশিরভাগ গাইডই শিরোনাম শুরুর দিকে অগ্রাধিকার হিসাবে সেই সংবাদ নিবন্ধগুলিতে তাদের নিজস্ব মতামত এবং মূল্যায়ন সরবরাহ করে যেমন এটি কালি, কাগজ এবং সময়ের অপচয়।

আমি এখন এবং এখন বছরের জন্য খাদ্য সংস্থাগুলির ব্যবহার করে আসছি এবং সর্বশেষ তথ্যটি আসার পরে তারা কতটা আপ টু ডেট তা দেখে হতবাক হওয়ার প্রবণতা রয়েছে, আমি যখন সমস্ত লোককে অবাক করে দেখি তখন প্রায় সর্বশেষতম প্রযুক্তি সংক্রান্ত তথ্যগুলি কথা বলা শুরু করুন, যে কোনও সময় বা অন্য যে কোনও সময়ে। পরে তারা আমার মত করে বলেছিলেন, “আপনি সঠিক, আমি খালি খবরের কাগজে পড়েছি।”

আপনি বেশ কয়েকটি পদ্ধতির মাধ্যমে ব্যক্তি-ধরণের অগ্রগতি দেখতে পান, যেভাবে আমরা কোনওভাবেই স্বপ্নেরও চিন্তা করি নি, ব্লগ গ্রহণ করে এবং তাদের পডকাস্টগুলি বিকশিত বা শোনার উপায় এবং কী ধরণের তারা হাসি এবং তথ্যবহুল হতে পারে। তবে আমি পরবর্তী নিবন্ধে উভয় সম্পর্কেই কথা বলব, এখন আরএসএস পরীক্ষা করার অনুমতি দিন।

আরএসএস বলতে প্রকৃত সিন্ডিকেট সরল, ভাল এটি একটি সংজ্ঞা, এর অর্থ প্রচুর পরিমাণে রয়েছে তবে এটি সত্যতার সাথে আপনার সাবস্ক্রিপশনের জন্য আসা পরিসংখ্যান, তবে আরএসএসকে কী বিশেষ করে তোলে? এবং উপায়টি ইজাইন বা ইমেল নিউজলেটার থেকে আলাদা?

ম্যাগাজিনগুলি এবং নিউজলেটারগুলি প্রতিটি আপনার ইলেকট্রনিক মেইল ​​অ্যাকাউন্টে প্রেরণ করা হয়, এবং সত্য কথা বলতে গেলে, আমরা তাদের পড়ার পক্ষে দীর্ঘায়িত হওয়ার কারণে প্রায়শই এগুলিকে উপেক্ষা করার প্রবণতা রয়েছে, আমরা রেকর্ডের স্তুপের মধ্য দিয়ে ঘন্টা নষ্ট করব, সুতরাং আমরা আমাদের ইনবক্সে তাদের গাদা রাখার ঝোঁক রেখেছি, যতক্ষণ না আমরা ইনবক্স-উপস্থিতিতে আগ্রহী হয়েছি এবং সপ্তাহান্তে এটি অধ্যয়ন করার জন্য প্রতিজ্ঞ না হয়েছি, এখন এটি একটি পুরানো ধাঁচের পদ্ধতি, কোনও ব্যক্তি এটি আর করেন না, বা কমপক্ষে এটি আর করা উচিত নয় দেখুন, প্রযুক্তিটি বেশ কিছু অংশে উন্নত হয়েছে, এবং এখন রিপোর্ট করা কম কঠিন, এবং আরও হাসি বোঝায়।

আরএসএস বা তথ্য লিখুন, সবচেয়ে বড় পার্থক্যটি হ’ল সত্য যে আপনার ই-মেইল ইনবক্সের বাইরে খবর পড়ার পরিবর্তে, বা কোনও ইউআরএল টাইপ করে এবং কোনও নিউজ ইন্টারনেট সাইটে যাওয়ার পরে আপনি আপনার সফ্টওয়্যার ক্যাচার ফিড এগ্রিগ্রেটারের তথ্য পাবেন। , কোনও ফিডে সাবস্ক্রাইব করার সাথে সাথে ওয়েব পৃষ্ঠাগুলি আপনার নিউজ এগ্রিগেটরের উপরের তথ্য প্রেরণ করবে, আপনি তথ্যের সময়কাল বেছে নিতে পারেন, তাই আপনি সমস্ত কিছু পড়ার বিকল্প হিসাবে, খবরের প্রাক্কাল অধ্যয়ন করতে পারবেন , সময় অর্থ হয় এবং সাম্প্রতিক সময়ে এটি বিশেষভাবে উপযুক্ত।

আপনাকে কোনও তথ্যের ওয়েবসাইটে নাম লেখানোর অনুমতি দিন, আপনার একাগ্রেটারকে আগুন জ্বালিয়ে দিন, সেই তথ্য সাইটে সর্বশেষ অপঠিত ফিডগুলি ধরে রাখুন, সেগুলি পরে, অগ্রিগেটর সেগুলি থেকে মুক্তি পাবে এবং আপনার ফিডগুলি নতুনের সাথে প্রতিস্থাপন করতে রিফ্রেশ করবে । তথ্য।

এটিকে আস্তে আস্তে নষ্ট করবেন না এবং এক্সএমএল প্রজন্মকে আপনার যা যা ধন্যবাদ প্রয়োজন তা আপনি পেয়েছেন যা এর চেয়ে ভাল হতে পারে, যদিও এগ্রিগেটরগুলি বিভিন্ন ধরণের এবং আকারে পাওয়া যায়, জালের চারপাশে অবিচ্ছিন্ন কিছু রয়েছে এবং সেখানে দিকনির্দেশ রয়েছে প্রদত্ত সাবস্ক্রিপশনগুলি, তবে এগুলি ঘিরে রাখার জন্য, সমাহারকারীরা ৪ টি বড় ধরণের মধ্যে পড়ে।

লাইন সমষ্টিগুলিতে:

ইন্টারনেট ২.০ বলে পরিচিতির অগ্রগতির জন্য আপনাকে ধন্যবাদ, আপনি জিমেইল, ফ্লিকার, ডিজি, ইয়াহুর নতুন হোমপেজ, বা সম্ভবত কোনও ইন্টারনেট এগ্রিগেটর, যার মধ্যে বেশিরভাগ এই সংস্থাগুলি সাবস্ক্রাইব করতে বিনামূল্যে, পেইন্টিংগুলিতে দক্ষতার সাথে, আমার ব্যক্তিগত প্রিয় ব্লগলাইনগুলি , এবং নিউজগেটর।

সমষ্টিগত সূচকসমূহ:

এগুলি ছোট্ট সাধারণ প্রোগ্রাম যা আপনার সিস্টেমে ডাউনলোড করা হয়, তারা আপনাকে আপনার সাবস্ক্রিপশনে স্পর্শ করে এমন কোনও তথ্য সহ একটি পপআপ দিয়ে সেট আপ করবে, আপনি কোনও অনলাইন এগ্রিগেটরে যোগদানের পরে এটি ডাউনলোড করতে পারেন এবং এটি যাচাই করার জন্য এটি অ্যাগ্রিগেটর সার্ভারের সাথে সিঙ্ক করবে ব্র্যান্ড নতুন ফিডস।

ব্রাউজারের মধ্যে অন্তর্ভুক্ত ব্রাউজারগুলি:

আপনি অ্যাপল এর সাফারি ২.০ এর মতো ফ্রি ব্রাউজারগুলিতে খুঁজে পেতে পারেন যা ম্যাক ওএস এক্স বাঘের সাথে আসে, আপনি এগুলি ফায়ারফক্সে সমস্ত গুরুত্বপূর্ণ ওএস প্ল্যাটফর্মে সনাক্ত করতে পারেন এবং অতিরিক্তভাবে সেগুলি কাছে আসা ইন্টারনেট এক্সপ্লোরার.০ এ আপনি সনাক্ত করতে পারেন (আপনি ডাউনলোড করতে পারেন অর্থাত্ ৭ টি বেটাস আপাতত)।

সফ্টওয়্যার প্রোগ্রামের সংস্থাপক:

এগুলি এমন সফ্টওয়্যার প্রোগ্রামগুলির নকশা করা হয়েছে যেখানে তাদের জন্য সেরা খবরটি আপনার জন্য খবর নেওয়া হয়, তবে ম্যাক প্ল্যাটফর্মের জন্য নেট নিউজওয়্যার এবং হোম উইন্ডোতে ফিডডেমন হতে পারে তবে আপনার বার্ষিক মূল্য পরিশোধ করতে হয় তার কোনও ব্যবহার করতে সাবস্ক্রিপশন।

পরবর্তী কি করবেন:

এখন আপনার একগ্রিগেটরগুলির মধ্যে একটিতে যেতে হবে এবং সেগুলির মধ্যে একটিতে সাবস্ক্রাইব করতে হবে, এই পদক্ষেপটি করার পরে আপনার যে সমস্ত নিউজ ফিডে নাম নথিভুক্ত করতে চান সেগুলি বেছে নিতে হবে এবং এগুলি বেছে নিতে হবে, এখনই এটি মাইল। সহজ, সহজ এবং যথেষ্ট

বার্ষিক সাবস্ক্রিপশন প্রদান এবং আরএসএস পাঠক ডাউনলোড করার চেয়ে এই প্রজন্মটি কতটা কার্যকর তা দেখার জন্য আমি একটি শিথিল অনলাইন সাবস্ক্রিপশন চেষ্টা করার পরামর্শ দিচ্ছি।